চাঁপাইনবাবগঞ্জের ৭ জন পেলেন করদাতার সম্মাননা : সর্বোচ্চতে এরফান আলী তরুণে রোহান রিমন

57

২০২০-২১ করবছরে জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের ৭ জন করদাতা। এদের মধ্যে ব্যবসা ক্যাটাগরিতে জেলায় সর্বোচ্চ করদাতা হয়েছেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. এরফান আলী।
এছাড়া ৪০ বছরের নিচে ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন আমদানিকারক ও সরবরাহকারী প্রতিষ্ঠান আয়ান ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী আখতারুল ইসলাম (রোহান রিমন)।
ব্যবসা ক্যাটাগরিতে আরো দুই সেরা করদাতা হলেন- প্রথম শ্রেণির ঠিকাদার সেলিম রেজা ও তরিকুল ইসলাম। দীর্ঘমেয়াদি করদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন- নাইমুল হক ও কার্ত্তিক চন্দ্র সরকার। সেরা মহিলা করদাতার সম্মাননা পেয়েছেন আয়েশা সিদ্দিকা।
বুধবার সকালে রাজশাহী কর অঞ্চলের উদ্যোগে রাজশাহী সিটি করপোরেশন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হয়। রাজশাহী কর অঞ্চলের পদ্মা কনফারেন্স রুমে সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর কমিশনার মো. শফিকুল ইসলাম আকন্দ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার (আপিল) আহসান হাবিব, রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার লুৎফর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু রাজশাহী জোনের ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি ফজলে করিম।