নিয়ামতপুরে আগুনে পুড়ে গেছে পাঁচ দোকান

51

নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ীহাট বাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে গেছে। আগুনে ক্ষতিগ্রস্ত ৫ দোকান হলো- মা ইলেকট্রনিকস সেন্টার, নিসুরা এন্টারপ্রাইজ, রিতা টেলিকম অ্যান্ড কসমেটিকস স্টোর, সোহাগী পান স্টোর ও মর্তুজা হোটেল। গত ৬ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।
নিসুরা এন্টারপ্রাইজের মালিক মঞ্জুর রাসেল বলেন, আমার ডিস এবং ইন্টারনেটের ব্যবসা। সব যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে গেছে। আমার প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই গেয়ে গেছে। তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস খুব দ্রুতই আসছিল। কিন্তু পথে ফায়ার সার্ভিসের গাড়ি রাস্তার নিচে উল্টে যাওয়ায় তানোর এবং নাচোল থানার ফায়ার সার্ভিস আসতে দেরি হওয়ায় ক্ষয়-ক্ষতি বেশি হয়েছে। আমাদের ধারণা ৫টি দোকানে প্রায় ৬০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।
একই বক্তব্য ক্ষতিগ্রস্ত অন্য দোকান মালিকদেরও।
নিয়ামতপুর ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত আরশেদ আলী জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে রওনা হই। কিন্তু পথিমধ্যে দ্রুত যাওয়ার কারণে বাহাদুরপুর ইউনিয়নের জারুল্যাপুর গ্রামের মোড়ে আমাদের গাড়ি উল্টে রাস্তার নিচে পড়ে যায়। এ কারণে আমরা তানোর এবং নাচোল ফায়ার স্টেশনে সংবাদ দিলে তারা এসে আগুন নেভাতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।