চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়ক : পাঁচ দিনের ব্যবধানে ঝরল আরো দুজনের প্রাণ

21

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাত্র ৫ দিনের ব্যবধানে আরো দুজনের প্রাণ ঝরে গেল। নিহতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের সালেকুজ্জামান বাবুর ছেলে হামিদ (২৪) ও একই গ্রামের রাশিদুল ইসলামের ছেলে আব্দুর রহিম (২৮)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানীহাটি এলাকার রশিকনগর বাবুপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, আজ (গতকাল) মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে হামিদ ও রহিম মোটরসাইকেলযোগে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। পথে রানীহাটি এলাকার রশিকনগর বাবুপুরে বিপরীতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যায় হামিদ ও রহিম। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। তিনি আরো জানান, এ ঘটনায় পুলিশ ট্রাকচালক ডালিম ও তার সহকারী কাশেমকে আটক করেছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
প্রসঙ্গত, এর আগে গত ১৮ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলাশহরের বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতুতে (মহানন্দা সেতু-১) ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হন। নিহতরা হলেন- বারঘরিয়ায় অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মিনারুল ইসলাম (১৯) ও মোস্তাফিজুর রহমান (১৮)।
মাত্র ৫ দিনের ব্যবধানে গতকাল মঙ্গলবার আরো একটি সড়ক দুর্ঘটনায় ঝরে গেল দুটি তাজা প্রাণ।