চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শকের ইন্তেকাল

45

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক তরিকুল ইসলাম মজনু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ২১ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। আজ সোমবার বেলা ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর গোরস্থানে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। জানাজায় সাবেক এমপি লতিফুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিনসহ জেলার সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।
মরহুম তরিকুল ইসলাম মজনুর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর মাস্টার পাড়ায়, তিনি মরহুম সাজ্জাদ বিশ্বাসের ছেলে। তিনি বাংলাদেশ পৌরসভা অ্যাসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এইসব তথ্য নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম জানান, আগামীকাল মঙ্গলবার বিকেল ৩টায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
তরিকুল ইসলাম মজনু জেলা দলের হয়ে দীর্ঘদিন সুনামের সঙ্গে ফুটবল খেলেছেন। তার মৃত্যুতে সোনালী অতীত ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন ফুটবলার তৌফিকুল ইসলাম তোফা।