শিবগঞ্জের ত্রিমোহনীতে নতুন সেতু নির্মাণ কাজের উদ্বোধন করলেন ডা. শিমুল এমপি

28

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট-চৌডালা সড়কের ত্রিমোহনীতে নতুন সেতু নির্মাণ করা হচ্ছে। সড়ক ও জনপদ বিভাগের তত্ত্বাবধানে এ সেতু নির্মাণে ব্যয় হবে সাড়ে ৫ কোটি টাকা। বুধবার এর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
উল্লেখ্য, ত্রিমোহনীতে একটি বেইলি ব্রিজ থাকলেও তা চলাচলের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে পড়ায় নতুন এ সেতু নির্মাণ করা হচ্ছে।
নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে ত্রিমোহনী ব্রিজ-সংলগ্ন আমবাগানে আলোচনা সভার আয়োজন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরীন ঝিনুকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় তিনি বলেন, ত্রিমোহনী বেইলি ব্রিজটি দীর্ঘদিন চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় পথচারীদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে নতুন সেতু নির্মাণ করা হচ্ছে। বাস্তবায়িত হলে সেতুটি এলাকার কৃষি ও অর্থনীতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী রেজওয়ানা করিম, উপ-সহকারী প্রকৌশলী রকিবুল ইসলাম, মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সফিকুল আলম বিশ্বাস, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী কামাল উদ্দিন ও আনোয়ার হাসান আনু মিঞাসহ অন্যরা।