চাঁপাইনবাবগঞ্জে ঢাকা পোস্টের আনুষ্ঠানিক উদ্বোধন

39

‘সত্যের সাথে সন্ধি’- এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জেও আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা পোস্ট’র। আজ মঙ্গলবার সকালে এ-উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়।
সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী ও উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম এবং সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার।
অনুষ্ঠানটি সঞ্চলনা করেন, ঢাকা পোস্টের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম।
আলোচনা শেষে ঢাকা পোস্ট এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন, আর্দশ হাফেজিয়া মাদরাসার পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ মাওলানা আব্দুল মতিন।
পরে কেক কাটেন অতিথিবৃন্দ। শেষে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
অন্যদিকে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ঢাকায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ভার্চুয়ালি এই নিউজ পোর্টালের উদ্বোধন করেন।