শিবগঞ্জ পৌরসভা নির্বাচন শুভেচ্ছা ও অভিনন্দনে সিক্ত হচ্ছেন নবনির্বাচিত মেয়র

23

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে সদ্য বিজয়ী মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির শুভেচ্ছা ও অভিনন্দনে সিক্ত হচ্ছেন। ১৪ ফেব্রুয়ারি নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানানো শুরু হয়েছে। উল্লেখ্য, সৈয়দ মনিরুল ইসলাম আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ১৫ হাজার ৭৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।
সোমবার জিকে ফাউন্ডেশনের কার্যালয়ে নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানিয়েছে শিবগঞ্জ উপজেলা প্রবীণ হিতৈষী সংঘ ও বঙ্গবন্ধু পরিষদ। বিকেলে সংগঠন দুটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সৈয়দ মনিরুল ইসলামকে শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া উপহার দেন।
এ-সময় সংক্ষিপ্ত এক মতবিনিময় সভায় শিবগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক, নতুন প্রজন্মের বসবাস উপযোগী ও দুর্নীতিমুক্ত পৌরসভা গড়তে যে কোনো ইতিবাচক পদক্ষেপ গ্রহণে একসঙ্গে মেয়রের সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠন দুটির নেতৃবৃন্দ।
সংগঠন দুটির পক্ষে এ সময় উপস্থিত ছিলেন- শিবগঞ্জ উপজেলা প্রবীণ হিতৈষী সংঘ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ মো. আকবর হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মজনু, পৌর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আসাদুজ্জামান, প্রবীণ হিতৈষী সংঘের সহসভাপতি মো. মজিবুর রহমান, সাংগাঠনিক সম্পাদক ইকরামুর রেজাসহ অন্য সদস্যগণ।
এর আগে ১৪ ফেব্রুয়ারি রাতে সৈয়দ মনিরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও আসন্ন ধাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মতিউর রহমান মতি।