রহনপুর পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী : শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মতি খানকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের সুপারিশ

24

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খানকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে রহনপুর পৌর নির্বাচনে মেয়র পদে মতি খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করায় তাকে এ বহিষ্কারের সুপারিশ করে রহনপুর পৌর আওয়ামী লীগ। গত মঙ্গলবার রাতে রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল আজিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রহনপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রম না করে রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মতিউর রহমান খান দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য তাকে দল থেকে বহিষ্কারে প্রস্তাব গ্রহণ করা হয়েছে।
এ প্রসঙ্গে রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ জানান, মঙ্গলবার রহনপুর কলোনি মোড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত পৌর কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। তাকে বহিষ্কারের সুপারিশ জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খান বলেন, স্থানীয়ভাবে কিছু করা যাবে না। কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত আসতে হবে।