চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

22

জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে শনিবার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর ছাত্রদলের ব্যানারে স্থানীয় এক কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সারোয়ার জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মিম ফজলে আজিম ও সাবেক সাধারণ সম্পাদক আওয়াল আলী।
এ সময় উপস্থিত ছিলেন- পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্দুল বারেক, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রানা, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ইউসুফ রাজা, সদর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেজর ডালিম।
এদিকে শুক্রবার বিকেলে জেলা ছাত্রদলের আয়োজনে নবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে ভার্চুয়াল আলোচনা সভায় বক্তব্য দেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি সাজিদ হাসান বাবু ও যুগ্ম সম্পাদক মহিন উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি হাসান ইমতিয়াজ ও সাধারণ সম্পাদক ওয়াকিলুর রহমান।