রহনপুর পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৮ জনের মনোনয়নপত্র দাখিল

159
* সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৬১ জন

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মেয়র পদে ৮ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
গতকাল বৃহস্পতিবার গোমস্তাপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমানের কাছে প্রথমে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। এ সময় তার সাথে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজাসহ অন্য নেতৃবৃন্দ।
অন্যদিকে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র তারিক আহমদ দলীয় নেতাকর্মী নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। এছাড়া বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী ডা. জোহনা খাতুন (ফেডড্রিক), স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মতিউর রহমান খাঁন মতি, বিএনপির আশরাফুল হক ও ডা. মফিজ উদ্দিন এবং ফারুক আহমেদ স্বপন ও নুরে আলম সিদ্দিকী বিপ্লব মনোনয়ন পত্র জমা দেন।
উপজেলা নির্বাচন অফিসার সিরাজুল ইসলাম জানান, আগামী ৩ জানুয়ারি সোমবার মনোনয়ন পত্র বাছাই, ১০ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ভোট গ্রহন ৩০ জানুয়ারি।
রহনপুর পৌরসভা নির্বাচনে ভোটার রয়েছে ২৭ হাজার ৯৭ জন। ১০ কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে।