চাঁপাইনবাগঞ্জে রহনপুরে স্কাউট গ্রুপের সাইকেল র‌্যালি

67

মুজিববর্ষ উপলক্ষে ও জনগণের মধ্যে করোনা সচেতনতা সৃষ্টির লক্ষে রহনপুর পুনর্ভবা স্কাউট গ্রুপ চাঁপাইনবাগঞ্জের রহনপুরে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং সাইকেল র‌্যালি করেছে। বৃহস্পতিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান।
পরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রহনপুর পুনর্ভবা মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি ড. আতিকুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য দেন- গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ পারভেজ, রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুল মালেক, গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ আব্দুস সাত্তার, প্রধান শিক্ষক আনোয়ার জাহান, সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান রুবেল, রহনপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসেন, রহনপুর স্টেশন বাজার ব্যবসায়ী বহুমুখী কল্যাণ সমিতির সভাপতি নাজমুল হুদা খান রুবেল, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আহমদ।
আলোচনা শেষে সাইকেল র‌্যালিটি রহনপুর সদরের প্রধান প্রধান সড়ক, মহল্লার মোড়, বাজার প্রদক্ষিণ করে। পরে রেলস্টেশনে এসে জনসাধারণের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।