চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পেলেন নাহিদ সিকদার

59

বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ শাখার সহসভাপতি মো. নাহিদ শিকদারকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। গত ১০ ডিসেম্বর ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এ-সংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক মনোনীত হওয়ায় নিজ আবেদনের প্রেক্ষিতে তাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি প্রদান করা হলো এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. নাহিদ শিকদারকে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।
এদিকে নাহিদ সিকদার জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় গতকাল রবিবার আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। বেলা ১১টায় জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদারের নেতৃত্বে দেশরতœ জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এই আনন্দ মিছিল করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিউল ইসলাম শাকিলসহ আওয়ামী লীগ এবং দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।