বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

32

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার হুমকি এবং অসাম্প্রদায়িক বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার বিকেলে সম্মিলিত সাংস্কৃতিক জোট, সদর উপজেলা শাখা ও রহনপুর পৌর আওয়ামী লীগ এই কর্মসূচি পালন করে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :

নিজস্ব প্রতিবেদক : জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে সম্মিলিত সাংস্কৃতিক জোট, সদর উপজেলা শাখা আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও এপিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম রবু, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সুফিয়ান, সদর উপজেলা যুবলীগ সভাপতি আসাফুদ দৌলা ও সিনিয়র সহসভাপতি শাহনেওয়াজ দুলাল, যুবলীগ নেতা কৌশিক আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা কামাল ইব্রাহিম রতন, সদর উপজেলা যুবলীগের সহসভাপতি আব্দুল অহেদসহ সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ।
গোমস্তাপুর প্রতিনিধি : কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রহনপুর পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রহনপুর কলোনি মোড়স্থ আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হওয়া বিক্ষোভ মিছিলটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। পরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, উপজেলা যুব লীগের সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন বিশ্বাস, রহনপুর পৌর ছাত্র লীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম, সাবেক যুব লীগ নেতা শিমুল আহমেদ চঞ্চল, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস।