চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ট্রাক্টর চালকের

67

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে রাজশাহী থেকে রহনপুরগামী কমিউটার ট্রেনের ধাক্কায় নাসির উদ্দিন (২৫) নামের এক ট্রাক্টর চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলার ১১টার দিকে নাচোল উপজেলার কসবা ইউনিয়নের যাদুপুর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের উদয়নগর গ্রামের গোলাম রাব্বানী বকুলের ছেলে।
নাচোল থানার পুলিশ ও স্থানীয়রা জানান, এদিন বেলা ১১টার দিকে অতিরিক্ত কুয়াশার মধ্যে নাসির তার নিজস্ব ট্রাক্টর নিয়ে যাদুপুর রেলক্রসিংয়ে ট্রেন না দেখে পার হবার সময় রাজশাহী-রহনপুরগামী কমিউটার ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাক্টরটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই নাসির মারা যান।
এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে রহনপুর রেলস্টেশন মাস্টার মির্জা কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, রেল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।
এ বিষয়ে আমনুরা রেলওয়ে ফাঁড়ির এসআই সোহেল রানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গৌড় বাংলাকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। তিনি বলেন, লাশটি সম্পূর্ণরূপে খণ্ডবিখণ্ড হয়ে গিয়েছিল। নিহতের বাবা এবং পরিবারের সদস্যদের অনুরোধের প্রেক্ষিতে নাসিরের মরদেহ স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে নাচোল উপজেলার কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি এ মর্মান্তিক ঘটনায় শোক প্রকাশ করেন। একই সঙ্গে কসবা ইউনিয়নে বেশ কয়েকটি রেলক্রসিং থাকলেও সেগুলোতে ব্যারিকেড না থাকায় দ্রুত তা নির্মাণের জোর দাবি জানান তিনি।