র‌্যাবের অভিযানে ৭ মাদকসেবী গ্রেপ্তার

42

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৭ মাদকসেবীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আজ বুধবার মাদকবিরোধী অভিযানকালে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার মহারাজপুর শেখপাড়া গ্রামের মৃত ফানেজ মন্ডলের ছেলে মো. মামুনুর রশিদ (৩৮), মহারাজপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের মো. এনতাজ আলী মন্ডলের ছেলে মো. তরিকুল ইসলাম (৪০), শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে মো. বুলবুল মিয়া (৪০), ছত্রাজিতপুর দর্গাতলা গ্রামের মো. ঝাটু উদ্দিনের ছেলে মো. কামাল (৪০), ছত্রাজিতপুর ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামের মৃত মেহের আলীর ছেলে মো. সাদেকুল (৫০), ছত্রাজিতপুর জাহাঙ্গীরপাড়া গ্রামের মৃত চাঁন মোহাম্মদের ছেলে আ. মোমিন (৩৫), লয়লাভাঙ্গা ইউনিয়নরে সাবেক লাভাঙ্গা গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মো. মামুন অর রশিদ (৩০)।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল আজ বুধবার বেলা ১১টা ৪৫ মিনিট থেকে দুপুর পৌনে ২টা পর্যন্ত জেলার সদর উপজেলার মহারাজপুর গ্রামের একটি আমবাগানে অভিযান চালায়। অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৭ জনকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থলে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২ গ্রাম গাঁজা ও ০.০৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।