চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডে রাজ্জাক সভাপতি সম্পাদক হলেন আজাদ

39

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে নামোশংকরবাটী সারথি ক্লাব প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আব্দুর রাজ্জাককে সভাপতি ও আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়। তারা পূর্বের কমিটিতে একই পদে ছিলেন।
এছাড়া শামসুল হোদাকে সহ-সভাপতি, মো. হাঞ্জেলাকে যুগ্ম সম্পাদক ও গোলাম কাদের জীবনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। পরে ৬৫ সদস্য কমিটির অন্যান্য পদে নেতা নির্বাচন করা হবে।
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
সম্মেলন সূত্র জানিয়েছে, ওয়ার্ড কমিটির সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ রুহুল আমিন। সম্মেলনের উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম শাহনেওয়াজ অপু, আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জোবায়ের হোসেন অংকুর ও তথ্যপ্রযুক্তি সম্পাদক আবু খালিদ পলাশসহ অন্য নেতৃবন্দ।