রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও ডিবির পৃথক অভিযান চার কেজি হেরোইন উদ্ধার, দুজন গ্রেপ্তার

46

রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযান চালিয়ে প্রায় চার কেজি হেরোইনসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ও গত সোমবার দিবাগত রাত সোয়া ২টায় জেলা গোয়েন্দা শাখার একটি দল পৃথক এই অভিযান চালায়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল দুপুর মঙ্গলবার বেলা আড়াইটায় রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের খৈয়ার ব্রিজ সংলগ্ন বালিয়াঘাটা এলাকায় অভিযান চালায়। অভিযানে ১ কেজি ৯৮০ গ্রাম হেরোইনসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত জাইদুল ঘোষের ছেলে মো. দুরুল মিয়াকে (৩৫) আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কাঁঠালিয়াপাড়ায় মাদকবিরোধী অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। অভিযানে ২ কেজি হেরোইনসহ মো. সুমন আলী (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। আটক ব্যক্তি কাঁঠালিয়াপাড়ার মো. মনিরুল ইসলামের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি ডিবি) বাবুল উদ্দিন সরদার জানান, সোমবার দিবাগত রাত সোয়া ২টায় ডিবির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ধৃত সুমন আলীর বাড়িতে অভিযান চালায়। অভিযানে তার নিজ বাড়ি থেকে ২ কেজি হেরোইনসহ তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।