নিয়ামতপুরে ৪০ দিনের কর্মসূচির উদ্বোধন

14

নওগাঁর নিয়ামতপুরে ৪০ দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ২০২০-২০২১ অর্থ বছরের অতি দরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) ১ম পর্যায়ের এই কর্মসূচি সোমাবর উদ্বোধন করা হয়। সকাল ১০টায় উপজেলার পাড়ইল ইউনিয়নের ঐতিহ্যবাহী বেলগাপুর হাটে মাটি ভরাটের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসাবে এ কর্মসূচির উদ্বোধন করেন নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ।
নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, পাড়ইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, উপজেলা যুব উন্নয়ন অফিসার ইবনু সাব্বির আহমেদ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক জনি আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
৪০দিন কর্মসূচীর সার্বিক দিক তুলে ধরেন উপজেলা প্রকল্প কর্মকর্তা তরিকুল ইসলাম।
প্রস্তাবিত ব্রীজের রাস্তা নির্মাণ প্রকল্পে ৪২ জন দিনমজুরের ব্যয় ধরা হয়েছে ৩ লক্ষ ৩৬ হাজার টাকা। প্রকল্পের সভাপতি রেজাউল ইসলাম। উদ্বোধন শেষে বেগলাপুর উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবন পরিদর্শন এবং মাসনা রাস্তায় তাল গাছের বীজ রোপণ করা হয়।