চাঁপাইনবাবগঞ্জে নাচোলে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

11

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহটি হলো উপজেলার কসবা ইউনিয়নের সাতকান্দ্রি গ্রামের মৃত ইমানী ম-লের ছেলে রুহুল আমিনের। নাচোল উপজেলার ১নং কসবা ইউনিয়নের কাজলা গ্রাম এলাকা থেকে রবিবার দুপুর ১টার দিকে মরদেহটি উদ্ধার করে আমনুরা রেলওয়ে পুলিশ। এ সময় নাচোল থানা ও গোয়েন্দা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা রবিবার বেলা ১১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন নাচোল রহনপুর সড়কের কালইর রেলক্রসিংয়ের ১ কিলোমিটার দক্ষিণে কাজলা নামক স্থানে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের মরদেহ রেললাইনের পাশে পড়ে আছে। পরে রেলওয়ে পুলিশকে খবর দেয়া হলে আমনুরা ফাঁড়ির পুলিশ বৃদ্ধের মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
নাচোল থানা ও রেলওয়ে পুলিশের ধারণা, ওই বৃদ্ধ ট্রেন থেকে পড়ে গিয়ে হয়ত মারা গেছেন।
এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে আমনুরা রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) সেলিম হোসেন রবিবার সন্ধ্যা ৭টার দিকে জানান, বেলা সোয়া ১টার দিকে মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসতপাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে মরদেহর পরিচয় নিশ্চিত করেছেন নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদের। তিনি জানান, মরদেহটি উপজেলার কসবা ইউনিয়নের সাতকান্দ্রি গ্রামের মৃত ইমানী ম-লের ছেলে রুহুল আমিনের। রুহুল আমিন গত ৭-৮ বছর ধরে অসুস্থ ছিলেন। অসুস্থতার কারণে তিনি কথাও বলতে পারতেন না, ইশারায় কথা বলতেন।
আমনুরা রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) সেলিম হোসেন রবিবার রাত সাড়ে ৭টায় জানান আগামীকাল (আজ) সোমবার মরদেহ তার পরিবারের কাছ হস্তান্তর করা হবে।