চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের পরিচিতিমূলক সভা

10

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বিভিন্ন পেশাজীবী মানুষের সঙ্গে পরিচিতিমূলক মতবিনিময় করেছেন। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।
উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ খান, নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান ও মহিলা কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, নাচোল উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মতিউর রহমান।
উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিতিমূলক এই সভার শুরুতেই নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং একটি ক্রেস্ট উপহার হিসেবে তাঁর হাতে তুলে দেয়া হয়। মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, স্থানীয় গণমাধ্যমকর্মী, গণ্যমান্য ব্যক্তি ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ।
নবাগত জেলা প্রশাসক বক্তব্যের শুরুতেই তেভাগা আন্দোলনের কিংবন্তির নেতা ইলা মিত্রের স্মৃতি বিজড়িত নাচোল উপজেলাকে বাল্য বিয়ে ও মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। একাজে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার আল-গালিব এবং সার্বিক তত্ত¦াবধানে উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান ও হাবিবুর রহমান।