জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

12

জাতীয় শ্রমিক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ও নওগাঁর নিয়ামতপুর উপজেলা শাখার উদ্যোগে সংগঠনটির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ-উপলক্ষে আজ সোমবার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
নিজস্ব প্রতিনিধি : সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা শ্রমিক লীগের সভাপতি শহিদুল ইসলাম রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব হাসান রিতুর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ মো. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম ও সহ-সভাপতি আলহাজ মোখলেসুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান। আরো বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ অন্য নেতাকর্মীবৃন্দ। শেষে মোনাজাত করা হয়।
এছাড়া জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

নিয়ামতপুর প্রতিনিধি :
নওগাঁর নিয়ামতপুরে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। আজ সোমবার বেলা ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
নিয়ামতপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাসান মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ এনামুল হক, সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক আলহাজ আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আইয়ুব হোসাইন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।