এবার হলিউড-কোরিয়ান পরিচালকদের সঙ্গে অজয়

22

ভারতীয় চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস ২৭ সেপ্টেম্বর তাদের ৫০ বছর পূরণ করলো। অর্ধশতকের এই পথচলার পূর্তি উপলক্ষে বড় বড় তারকাদের নিয়ে সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। এরইমধ্যে বেশ কিছু সিনেমা সম্পর্কে জানা গেছে নানা সূত্রে। সেখানে শাহরুখ-সালমানের সঙ্গে ছিলো অজয় দেবগনেরও একটি ছবি। তাকে নিয়ে প্রথম কোনো সুপার হিরো ঘরানার সিনেমা উপহার দিতে চেয়েছিলেন যশরাজ ফিল্মসের বর্তমান কর্ণধার আদিত্য চোপড়া।

তবে ফিল্মফেয়ারের এক প্রতিবেদন সে গুঞ্জন উড়িয়ে নতুন খবরে জানাচ্ছে, সুপারহিরো ঘরানা থেকে সরে এসেছে যশরাজ ফিল্মস। অজয়কে দিয়ে একটি অ্যাকশন নির্ভর সিনেমা তৈরি করতে চায় তারা। ছবিটিতে চাঙ্কি পান্ডের ভাতিজা আহান পান্ডের অভিষেক হবে। তবে এখানে নেগেটিভ চরিত্রে করলেও কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে অজয়কে। অনেকটা ‘ধুম’ ক্যাটাগরির ছবি হতে যাচ্ছে এটি। সিনেমাটিতে বেশ কয়েকটি লুকে দেখা যাবে অজয়কে। সিনেমাটি সিরিজ আকারে নির্মিত হবে।

সিনেমাটি সঙ্গে সংশ্লিষ্ট থাকা আরও একটি সূত্র জানিয়েছে, আদিত্য চোপড়া এই প্রকল্পের জন্য কিছু দুর্দান্ত অ্যাকশন পরিচালক দলে আনতে পারেন। ইতিমধ্যেই যশরাজ ফিল্মস হলিউডের অ্যাকশন ডিরেক্টর টম স্ট্রথার্সের সঙ্গে আলোচনা করছেন। যিনি এর আগে ‘দ্য ডার্ক নাইট’ এবং ‘ডানকির্ক’ মারপিটের দৃশ্য পরিচালনা করেছেন। শুধু তাই নয় এই প্রকল্পের জন্য দক্ষিণ কোরিয়ার বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর সি ইয়ং ওহ-এর সঙ্গেও কথা বলছে তারা। তাই ধারণা করা হচ্ছে, অজয়কে নিয়ে বেশ বড় ধামাকা উপহার দিতে যাচ্ছেন আদিত্য চোপড়া।