৮ বছর পর ফিরলেন নিরব

15

দীর্ঘদিনের ক্যারিয়ারে বিজ্ঞাপন, নাটক, সিনেমা; সব মাধ্যমেই সাফল্য পেয়েছেন চিত্রনায়ক নিরব। তিনি কাজ করেছেন মিউজিক ভিডিওতেও। তবে অনেক লম্বা সময় তাকে গানের ভিডিওতে দেখা যায়নি। সেই বিরতি কাটিয়ে রোমান্টিক ধাঁচের একটি গানের মডেল হয়েছেন নিরব। বেশ ঘটা করেই রাজধানীতেই হয়েছে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ। এ প্রসঙ্গে জানতে চাইলে নিরব বলেন, ‘মিউজিক ভিডিও করা হয় না দীর্ঘ ৮ বছর।

অসংখ্য প্রস্তাব পেয়েছি এই ৮ বছরে। সেগুলো মনমতো হচ্ছিলো না। বাজেট কম থাকে। প্ল্যান ভালো লাগে না। তবে ‘হৃদয়ে তোমার ঠিকানা’ শিরোনামের যে গানচিত্রটি করছি এটা চমৎকার একটি আয়োজন। সবকিছু মিলিয়েই ভালো লাগলো বলে করছি।’ ‘এই ভিডিওটির বাজেট, টিম সবই পছন্দ হয়েছে। গানে আমার মডেল হয়েছে সংগীতশিল্পী তামান্না প্রমি। আশা করছি মিউজিক ভিডিওটি প্রচার হলে দর্শত-শ্রোতাদের ভালো লাগবে’- যোগ করেন নিরব।

গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন। তিনি জানান, তার লেখা এ গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ভারতের পাপন ও বাংলাদেশের তামান্না প্রমি। এর সুর ও সংগীত আয়োজন করেছেন অদিত। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। খুব শিগগির গানটি ইউটিউবে প্রকাশ পাবে। এদিকে চিত্রনায়ক নিরব হোসেনের মুক্তির অপেক্ষায় আছে সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমা। এ ছাড়া সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায়।