৩০ সেপ্টেম্বর জেলা কৃষক লীগের বর্ধিত সভা

30

আগামী ৩০ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে জেলা নেতৃবৃন্দ উপজেলাগুলোর নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। বর্ধিত সভাকে সফল করার লক্ষে জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটুর নেতৃত্বে জেলা নেতৃবৃন্দ শুক্রবার দিনভর পৃথকভাবে উপজেলা নেতাকর্মীদের সঙ্গে এই মতবিনিময় করেন।
শুক্রবার সকালে জেলার নাচোল উপজেলা কৃষক লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করা হয়। ডাকবাংলোতে অনুষ্ঠিত মতবিনিময়ে আরো উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, নাচোল উপজেলা সভাপতি শ্রী সুধেন বর্মন ও সাধারণ সম্পাদক জাকারুল পাশা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকবর আলীসহ নাচোল উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।
অপর দিকে শুক্রবার দুপুরে গোমস্তাপুর উপজেলা কৃষক লীগের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় রহনপুর ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে। গোমস্তাপুর উপজেলা কৃষক লীগের সভাপতি ও রহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফি আনসারির সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা নেতৃবৃন্দ ছাড়াও বক্তব্য দেন জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মহান্ত মহারাজ ক্ষিতিস চন্দ্র আচারী, রহনপুর পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক সিপার আহম্মেদ ও গোমস্তাপুর উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোবারক হোসেন টনিসহ স্থানীয় কৃষক লীগ নেতাকর্মীবৃন্দ।