চাঁপাইনবাবগঞ্জে পুলিশের বিশেষ সভা : বিট পুলিশিং কার্যক্রম গতিশীল করার তাগিদ ডিআইজির

22

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা এবং আইনশৃঙ্খলা ও অপরাধবিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার পুলিশ লাইনসে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন।
পুলিশ সুপার এএইচএম আবদুর রকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ডিআইজি মো. আব্দুল বাতেন সকল র‌্যাংকের পুলিশ সদস্যদের মৌখিক আবেদন শোনেন এবং সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন- পুলিশের সেবা জনমুখী করতে হবে, জনগণ যেন সঠিক সময়ে আরো ভালো সেবা পায় সেই দিকে নজর রাখতে হবে, বিট পুলিশিং কার্যক্রম আরো গতিশীল করতে হবে। মাদকের ব্যাপারে কাউকে কোনো ছাড়া দেয়া যাবে না।
ডিআইজি পরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সঙ্গে আইনশৃঙ্খলা ও অপরাধবিষয়ক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। পুলিশ সুপারের সভাপতিত্বে আয়োজিত বিশেষ এই সভায় ডিআইজি মো. আব্দুল বাতেন অপরাধ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলের জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।
এ-সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. ইকবাল হোছাইনসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।
ডিআইজি সার্কিট হাউজে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সঙ্গে কথা বলেন এবং বৃক্ষ রোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান এই তথ্য নিশ্চিত করেছেন।