মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না : খাদ্যমন্ত্রী

32

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, মাদকের পিছনে যত প্রভাবশালী ব্যক্তিই থাকুক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না। আমার নির্বাচনী এলাকাকে যে কোন মূল্যে মাদকমুক্ত রাখতে হবে। পুলিশের অফিসার ইনচার্জকে তিনি বলেন-কোনো মাদক ব্যবসায়ী বা মাদকসেবীর সুপারিশ গ্রহণ করবেননা।
আজ বৃহস্পতিবার বেলা ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, পুলিশ বাহিনীর কোনো সদস্য মাদক সেবন করে কি না, মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ আছে কি না, মাসিক চাঁদা আদায় করে কি না তাও খুঁজে বের করতে হবে। আমি আগামী এক মাসের মধ্যে উপজেলায় মাদক নির্মূলে অগ্রগতি ও আইন-শৃঙ্খলার আরো উন্নতি দেখতে চাই।
প্রধান অতিথি আরো বলেন, আমার উপজেলায় যেন নারী নির্যাতনের মত ঘটনা না ঘটে সে দিকেও পুলিশকে নজর রাখতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে অুনষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার, অফিসার ইন চার্জ হুমায়ন কবির।
আইন-শৃঙ্খলা সভা শেষে মাসিক সমন্বয় সভা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা, উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা, যৌতুক প্রতিরোধ, নদী রক্ষা কমিটির সভা, বাল্য বিবাহ নিরোধ এবং জন্ম-মৃত্যু নিবন্ধন সংক্রান্ত সভা, মানব পাচার প্রতিরোধ কমিটির সভা, উপজেলা আইসিটি বিষয়ক সভা, এবং উপজেলা ইনোভেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়।