ভোলাহাটে আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি ওয়াজেদ আলী আর নেই

12

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি ওয়াজেদ আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাত ৮টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার দুপুর আড়াইটায় ভোলাহাট রামেশ্বর হাই স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিতহয়। জানাজায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি জিয়াউর রহমান ও গোলাম মোস্তফা বিশ্বাস, রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ডা. আশরাফুল হক চুনু ও সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহসহ চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। পরে মরহুম ওয়াজেদ আলীকে তেলীপাড়া কবরস্থানে দাফন করা হয়।
ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ জানান, আওয়ামী লীগের দুর্দিনের কা-ারি ছিলেন ওয়াজেদ আলী। তিনি ১৯৯১ সাল থেকে পরপর দুইবার ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ২০০৩ সালে সভাপতি নির্বাচিত হয়ে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।