জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বৃক্ষরোপণ

26

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এবং মুজিব বর্ষকে স্মরণীয় করে রাখতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের দ্বারিয়াপুর এলাকায় বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্প এলাকায় বিভিন্ন রকমের ফলদ, বনজ ভেষজ বৃক্ষের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, সচিব মামুন অর রশিদ, হিসাব রক্ষণ কর্মকর্তা আহসান হাবীব, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কাউন্সিলরদের মধ্যে আব্দুল বারেক, জিয়াউর রহমান আরমান, জাহাঙ্গীর কবীর, মতিউর রহমান মটন, আফজাল হোসেন পিন্টু, সংরক্ষিত আসনের কাউন্সিলর সিদ্দিকা সিরাজুম মনিরা, টাউন প্লানার ইমরান হোসেন, সহকারী প্রকৌশলী মো. রোকুনুজ্জমান, অ্যাকাউনটেন্ট রবিউল অঅওয়ালসহ পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে মোট ২ হাজার ৫০০ ফলদ, বনজ ও ভেষজ বৃক্ষের চারা রোপণ করা হবে বলে পৌর মেয়ার মোহাম্মদ নজরুল ইসলাম জানান।