চাঁপাইনবাবগঞ্জে আরো ২৯ জন করোনায় সংক্রমিত

120

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ২৯ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এর মধ্যে জেলার সদর উপজেলারই ২৪ জন এবং শিবগঞ্জ উপজেলার ৪ জন ও ভোলাহাট উপজেলার ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত এই ভাইরাসে সংক্রমিত হলেন ৫৫১ জন। এর মধ্যে জেলার সদর উপজেলার ২৯০ জন, শিবগঞ্জ উপজেলার ১৩০ জন, গোমস্তাপুর উপজেলায় ৫৫ জন, নাচোল উপজেলায় ৪৫ জন এবং ভোলাহাট উপজেলায় ৩১ জন রয়েছেন।
অপর দিকে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৫১ জন। এর মধ্যে জেলার সদর উপজেলার ১২৭ জন, শিবগঞ্জ উপজেলার ৫০ জন, গোমস্তাপুর উপজেলায় ৩১ জন, নাচোল উপজেলায় ২০ জন এবং ভোলাহাট উপজেলার ২৩ জন রয়েছেন। এখন পর্যন্ত করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে ৯ জনের।  অন্যদিকে গত ২৪ ঘণ্টায় হোম আইসোলেশনে পাঠানো হয়েছে ২৯ জনকে। গত শনিবার পর্যন্ত জেলায় হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ২৮৯ জন।
এসব তথ্য নিশ্চিত করে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বলেন-১৮৮টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে কতজনের পরীক্ষা করা হয়েছে তা জানা যায়নি। শনিবার রাতে শুধু ২৯ জনের সংক্রমিত হওয়ার ফলাফল পাওয়া গেছে। আগমাীকাল সোমবার আরো ২০০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে বলে তিনি।