নিয়ামতপুরে ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ২

51

নওগাঁর নিয়ামতপুরে গত বৃহস্পতিবার ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের জফির উদ্দিনের ছেলে গোলাম রাব্বানী (৩৫) ও একই গ্রামের আলম শেখের ছেলে ছাদেকুল ইসলাম (২৭)।
শুক্রবার ভোর সাড়ে ৫টায় নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে বলে পুলিশ জানায়।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, গত বৃহস্পতিবার রাতে উপজেলার কুন্তইল গ্রামের পূর্বদিকে ফাঁকা জায়গায় রাত ১টায় একটি বিয়ের মাইক্রোবাসে ডাকাতির ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় উপজেলার সন্তোষপাড়ার সোনাবরের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগেই গোলাম রাব্বানী ও ছাদেকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১টায় উপজেলার হাজিনগর ইউনিয়নের কুন্তইল গ্রামের পূর্বদিকে ফাঁকা জায়গায় ডাকাত দলের ৪/৫ জন সদস্য বিয়ের মাইক্রোবাসের পথ রোধ করে নগদ ৩০ হাজার ২০০ টাকা ও ৯২ হাজার ৮০ টাকার স্বর্ণালংকারসহ মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। বাধা দেয়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে উপজেলার চন্দননগর ইউনিয়নের সন্তোষপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে মাহবুব হোসেনকে (৩০) আহত করে। তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।