ভোলাহাটে সাংবাদিকদের সঙ্গে ইউএনও’র মতবিনিময়

51

ভোলাহাট প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে রবিবার উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, প্রতিবারের মত এ বছরেও পালিত হবে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা। তবে করোনা ভাইরাসের জন্য মেলটি অনলাইন ভিক্তিক আয়োজন করা হয়েছে।
তিনি বলেন, কুইজ প্রতিযোগিতার প্রশ্নপত্র ২৯ জুন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ওয়েবসাইডে নোটিশে প্রকাশ করা হবে। কুইজের উত্তরহাতে বা কম্পিউটারে পূরণ করে বিকেল ৩ হতে সোয়া ৪টার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ওয়েবসাইডে প্রেরণ করতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনির পর্যালোচনা ভিত্তিক প্রবন্ধ ৩০ জুন অফিস সময়ের মধ্যে যে কেউ ভোলাহাট উপজেলা প্রশাসন কার্যালয়ে জমাদিতে পারবে।বিজয়ীদের উপজেলা ও জেলা ভিত্তিক পুরুস্কৃত করা হবে।
সপ্তাহ উপলক্ষ্যে ভূমি সংক্রান্ত বিষয়ে বিশেষ সেবা প্রদান করা হবে। তিনি আরো বলেন, সোমবার বেলা ১১টার সময় তথ্যমন্ত্রী ভিডিও কনফারেন্স করে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন করবে। মেলার কার্যক্রমে সকলকে অংশ গ্রহণের মাধ্যমে ওয়েবসাইড, সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে প্রচারের আহবান জানান। এ সময় ভোলাহাট প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদের প্রকাশক ও সম্পাদক গোলাম কবির,ভোলাহাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহ কবির, সদস্য তাজ্জামুল হক আরাফাত, রবিউল ইসলাম, রুবেল আহম্মেদ, বরেন্দ্র নিউজের (অনলাইন) প্রকাশক ও সম্পাদক জামিল হোসেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের বার্তা সম্পাদক আলি হায়দার রুমান ও সাংবাদিক মইনুল ইসলাম।