রাজশাহীতে ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কা, চালক নিহত

18

রাজশাহীতে ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কায় ইসহাক আলী (৪৬) নামে এক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকের এক হেলপারও। তার অবস্থাও আশঙ্কাজনক। শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে রাজশাহী মহানগরীর খড়খড়ি বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে।
আহত হেলপারকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ট্রাকচালক কুষ্টিয়া জেলার সদর থানার মঙ্গলবাড়িয়া গ্রামের বাসিন্দা। আহত হেলপারের নাম হোসেন আলী (২২)। তিনিও একই গ্রামের বাসিন্দা।
রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার এসআই রবিউল ইসলাম জানান, পাথরবোঝাই বেশ কয়েকটি ট্রাক হিলি থেকে রাজশাহী হয়ে রাজবাড়ী যাচ্ছিল। ট্রাকগুলো খড়খড়ি বাইপাস কাগজ মিলের সামনে এলে সামনের একটি ট্রাক ব্রেক কষে। এ সময় পেছনের একটি ট্রাক গিয়ে সামনের ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন পেছনের ট্রাকচালক ইসহাক আলী ও হেলপার হোসেন আলী। পরে তাদের দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক ইসহাককে মৃত ঘোষণা করেন।
এসআই রবিউল ইসলাম আরো জানান, বর্তমানে নিহত ট্রাকচালক ইসহাক আলীর লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে। আহত হেলপার হোসেন আলী হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। এখন নিহতের স্বজনরা রাজশাহী এসে পৌঁছালে তার লাশ হস্তান্তর করা হবে। এ সড়ক দুর্ঘটনার ঘটনায় চন্দ্রিমা থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।