ভোলাহাটে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু !

68

ভোলাহাট প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের বড়ইগাছী গ্রামের বাসিন্দা রবিউল আওয়াল নান্নু (৪৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মৃত আব্দুল কাশেমের ছেলে। তিনি মস্তিষ্কে রক্তক্ষরণে ও করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন তা খদিয়ে দেখছে স্বাস্থ্য বিভাগ।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী ও মৃত ব্যক্তির ভাই ইকবাল হোসেন জানান, রবিউল ভোলাহাটের বাসিন্দা হলেও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলায় পেট্রল পাম্প এলাকায় ভাড়া বাসায় স্বামী স্ত্রী থাককেন। তিনি গত ৩০ মে রাতে ঢাকা থেকে নয়াগোলার বাসায় আসেন। রবিউলের স্ত্রীর বরাত দিয়ে তারা জানান, বুধবার (৩ জুন) সকালে মস্তিষ্কের রক্তক্ষণ হলে তাকে প্রথমে চাঁপাইনবাবহঝ্জ সদর হাসপাপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। মৃত রবিউলের স্ত্রীর বরাত দিয়ে তার ভাই ইকবাল বলেন-তার নাকি শ্বাস কষ্টও ছিল।
এদিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ জানান, নান্নুর জ¦র-সর্দি কাশি উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তাকে করোনা রোগীর নিয়মানুযায়ী শারীরিকক দূরুত্ব নিশ্চিত করে স্থানীয়ভাবে দাফন সম্পন্ন করা হবে বলে জানান।
সিভিল সার্জ বলেন- তার করোনার নমুনা সংগ্রহ কহয়েছে এবং নয়াগোলা এলাকায় তার সংস্পর্শে আসাদের খুঁজে বের ব্যবস্থা নেয়া হবে।