চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

55

নিজস্ব প্রতিবেদক : মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে বাংলাদেশ ছাত্র লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। মঙ্গলবার (২ জুন) চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে ১ শ জান ও শিবগঞ্জ উপজেলায় ১ শ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আগামী কাল (৩ জুন) নাচোল-গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা আরো ৩শ জনের মাঝে অনুরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।
আজ (২ জুন) শহরের গ্রীন ভিউ স্কুলে এসব ত্রাণ বিতরণ উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি খালিদ হাসান নয়ন ও ঢাকা কলেজ ছাত্র লীগের সাবেক যুগ্ম আহŸায়ক বাপ্পি হাওলাদার, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল ইসলাম আতিক, ইমতিয়াজ মাসরুর কুইক,ফয়সাল আহম্মেদ, আতিকুর রহমান তাসলিম যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিব রায়হান ইমন, আব্দুল আওয়াল তুষার সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল করিম মেরাজ, গোবিন্দ চ্যাটার্জী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুর রাহাত রাশিক, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রীলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহিন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান পরশ ও সাধারণ সম্পাদক নাজমুজ্জামান মাসুম।
এর আগে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ব্যক্তি উদ্যোগ দেড় শতাধিক ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ ব্যক্তি উদ্যোগে আরো দেড় শতাধিক করোনায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বলে জেলা ছাত্র লীগের শীর্ষ এই নেতা গৌড় বাংলাকে জানিয়েছেন।