চাঁপাইনবাবগঞ্জের কানসাটে আম বাজারজাত শুরু

57

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের কানসাট আম বাজারে আজ মঙ্গলবার (২ জুন) থেকে আনুষ্ঠানিকভাবে পরিপক্ব আম বাজারজাতকরণ শুরু হয়েছে। দুপুরে উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শিমুল আক্তারের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, চাঁপাইনবাবগঞ্জ জেলা মার্কেটিং অফিসার নুরুল ইসলাম, কানসাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পরিষদ বেনাউল ইসলাম, আম ব্যবসায়ী ইসমাইল হোসেন খান শামীম, কানসাট আম ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের’ সভাপতি এমদাদুল হক এমদাদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক টিপু, শিবগঞ্জ উপজেলা কৃষি অফিসার এস এম আমিনুজ্জামান, কানসাট হাটবাজার কমিটির সহসম্পাদক আর কে বাবু।
কানসাটহাট-বাজারকমিটি,চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান শ্রমকি ইউনিয়নের সহযোগিতায় এবং উপজেল প্রশাসনের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানে চাষিরা করোনা পরিস্থিতিতে জেলার বাইরের পাইকারদের অনুক‚ল পরিবেশের মাধ্যমে এলাকায় থাকার ব্যবস্থা এবং আম পরিবহনের সহযোগিতা কামনা করেন। আর প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রশাসনের দেয়া ১৪ দফা মেনে ব্যবসা করার আহ্বান জানানো হয়।