চাঁপাইনবাবগঞ্জে সীমান্তের এতিম খানায় ৫৯ বিজিবির ত্রাণ বিতরণ

28

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে  সীমান্তবর্তী এলাকার এতিমখানায় ত্রাণ বিতরণ করেছে রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি)। মঙ্গলবার (১৯ মে) সকালে সীমান্তের ৫টি এতিমখানায় এই ত্রাণ বিতরণ করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ৫৩ বিজিবি জানায়, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে প্রাপ্ত খাদ্য সামগ্রী এতিমদের মাঝে বিতরণ করা হয়। সোনামসজিদ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সোনাপুর এতিমখানায় ত্রাণ বিতরণ করেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহম্মদ মাসুদ।
সোনাপুর কবরস্থান এতিমখানায় ৬২ প্যাকেট, মোল্লাটোলা এতিমখানা ১০ প্যাকেট, নামো মুশরীভূজা শিশু এতিমখানায় ৬১ প্যাকেট, মুশরীভুজা জামিয়া আরাবিয়া ইসলামিয়া এতিমখানায় ৩৮ প্যাকেট এবং বিশ্বাসপাড়া এতিমখানায় ৩০ প্যাকেট। খাদ্য সামগী বিতরণ করা হয়।
প্রত্যেক প্যাকেটে ছিল-চাল, ডাল তৈল, আটা সুজি ও বিস্কুট। এসময় উপস্থিত ছিলেন রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান, কোম্পানী কমান্ডার, বিওপি কমান্ডার, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও আজমতপুর, জেকে পোলাডাংগা বিওপি এবং রহনপুর ক্যাম্প এর দায়িত্বপূর্ণ এলাকার তিনটি এতিমখানায় স্ব, স্ব কোম্পানী ও বিওপি কমান্ডারগণ ত্রাণ বিতরণ করেন।
উল্লেখ্য বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি)কে ৩ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়। তার মধ্যে প্রায় ২ হাজার ৭০ প্যাকেট বিতরণ করা হয়েছে এবং অবশিষ্ট খাদ্য সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে বলে জানান হয়।