জেলা আওয়ামী লীগের সভা : ১৭ মার্চ ব্যাপক কর্মসূচি গ্রহণ

72

বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন, আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনসহ জেলা ৫ উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল বিষয়ে আলোচনা হয়।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান জানান, জেলা আওয়ামী লীগ সভাপতি মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তার মধ্যে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে শহর আলোকসজ্জাকরণ, আলোচনা, বর্ণাঢ্য র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান উল্লেখযোগ্য।
জেলা আওয়ামী লীগের এই নেতা আরো বলেন- দিবসগুলো সুষ্ঠু ও সুন্দর পরিবেশে উদ্্যাপনের জন্য জেলা আওয়ামী লীগ সভাপতি মইনুদ্দীন মন্ডলকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ এনামুল হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান জিয়া, সহসভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, সহসভাপতি গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন রেজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরসহ কমিটির অন্য নেতৃবৃন্দ।