বন্ধুসভার বসন্ত বরণ

চাঁপাইনবাবগঞ্জে শোভাযাত্রা, আবৃত্তি, নাচ-গান ও আলোচনার মধ্য দিয়ে প্রথম আলো বন্ধুসভা বসন্ত বরণ উদযাপন করেছে। নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিকেল ৪টায় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে ক্ষুদ্র জাতিসত্তার নাচগানের সঙ্গে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক ঘুরে এসে একই স্থানে এসে অনুষ্ঠানে মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার সভাপতি সাঈদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন। বক্তব্য দেন বন্ধুসভার সাবেক সভাপতি আনিফ রুবেদ, মারিয়া হাসান, নাহিদুল হকসহ অন্যরা।
বসন্তের দলীয় সংগীত পরিবেশন করেন শাহজাহান প্রামাণিক, আব্দুস সাত্তার, অনামিকা ঠাকুর, সাঈদ মাহমুদ, ওজিফা খাতুন, মারিয়া হাসান, আব্দুল মতিন, সেলিম রেজা, সিদ্ধার্থ কর্মকার প্রমূখ। অনুষ্ঠানে আবৃত্তি করেন সমাজকল্যাণ সম্পাদক ফজিলাতুন্নেসা ফুজি। গান পরিবেশন করেন আব্দুল মতিন, আনিফ রুবেদ, আব্দুস সাত্তার, কাওসার রিপন, ঋদ্ধি। অনুষ্ঠানে দলীয় নাচ পরিবেশন করে বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থী ও কোল ক্ষুদ্র জাতিসত্তার সাংস্কৃতিক দল।