মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে মাধ্যমিক পর্যায়ের প্রধান শিক্ষকদের সঙ্গে মতবিনিময়

18

মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সদর উপজেলা পরিষদ মিলনায়নে এ সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে মুজিববর্ষের গুরুত্ব ধরে বলেন, আগামী ১০ জানুয়ারি শুক্রবার বিকেল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষে ভিডিও কনফারেন্স করবেন। সে উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার পুরাতন স্টেডিয়ামে বিশেষ আয়োজন করা হয়েছে। সেই আয়োজনে সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণের উপস্থিতি নিশ্চিত করতে হবে। সম্ভব হলে ছাত্র-ছাত্রীদেরও নিয়ে আসতে পারেন। তিনি বলেন, মুজিববর্ষের ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ছবি ছাড়া অন্য কারো ছবি ব্যবহার করা যাবে না। জেলা প্রশাসন চায় মুজিববর্ষ জেলার গ্রামে গ্রামে পালিত হোক। এ ব্যাপারে জেলা প্রশাসন সার্বিক সহযোগিতা করবে।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ।