সরকারি মহিলা কলেজে নবীনবরণ

চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় কলেজ প্রাঙ্গণে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
কলেজটির অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা খাতুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদে সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য ফেরদৌসৗ ইসলাম জেসি। বিশেষ অতিথি ছিলেন, কলেজটির সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল ইসলাম, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, আওয়ামী লীগ নেতা মেসবাহুল শাকের জ্যোতি, কলেজটির স্টাফ কাউন্সিলের সেক্রেটারি ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান রাজু, নবীনবরণ কমিটির আহ্বায়ক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ। ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য দেন, মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুন।
প্রধান অতিথি ফেরদৌসি ইসলাম জেসি এমপি তার বক্তব্যে জানান, চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের শিক্ষক সংকটসহ বিভিন্ন সমস্যা দূর করতে চেষ্টা করবেন। তিনি বলেন- দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষা খাতেও তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। জেসি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে মানসম্মত শিক্ষার বিকল্প নাই। প্রধানমন্ত্রী চান সুশিক্ষায় শিক্ষিত ছেলেমেয়েরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশপ্রেমে উদ্বুদ্ধ হোক এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শরিক হোক। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক জোবায়দা নাজনীন ইলা।