মাদকের সঙ্গে আঁতাত করিনি, মাদক বন্ধের চেষ্টা করেছি : পুলিশ সুপার মোজাহিদ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ওপেন হাউজ ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে গোমস্তাপুর থানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) টিএম মোজাহিদুল ইসলাম। এ সময় তিনি বলেন- আমি চাঁপাইনবাবগঞ্জে যোগদান করার পর থেকে মাদক চোরাচালান বন্ধে চেষ্টা করেছি, মাদক ব্যবসায়ীদের সঙ্গে কোনো ধরনের আঁতাত করিনি। অস্ত্র ব্যবসায়ীদেরও ছাড় দিইনি। ছাড় দিইনি অপরাধীদের। যে কারণে আমি চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর অফুরন্ত ভালোবাসা পেয়েছি। যে কারণে আমি ৩টি পুরস্কার পেয়েছি। যা আমার জীবনে পাথেয় হয়ে থাকবে।
পুলিশ সুপার এ সময় গোমস্তাপুর উপজেলাসহ জেলার সর্বত্র মহান বিজয় দিবসকে সামনে রেখে চাঁদাবাজি যেন না হয় এবং গুরুত্বপূর্ণ এলাকায় রাতে পুলিশ টহল জোরদার করার জন্য সংশ্লষ্ট পুলিশ কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক এমপি মু. জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন রেজা, রহনপুর পৌরসভার মেয়র তারিক আহমদ, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ইকবাল হোছাইন ও গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান, ভাইস চেয়াম্যান হাসানুজ্জামান নুুুহু, গোমস্তাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আকতার আলী কচি খান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আতিকুল ইসলাম প্রমুখ।
আলোচনা শেষে প্রধান অতিথি উপস্থিত জনসাধারণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং উত্থাপিত অভিযোগের সমাধান দিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।