নিয়ামতপুরে ব্যস্ত সময় পার করলেন খাদ্যমন্ত্রী

নওগাঁর নিয়ামতপুরে গতকাল মঙ্গলবার ব্যস্ত সময় পার করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। এ দিন তিনি প্রধান অতিথি হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নের জন্য ভেড়া বিতরণ, উপজেলা পরিষদের রাজস্ব তহবিল হতে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান ও জেলা পরিষদের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।
এ সময় খাদ্যমন্ত্রী বলেন, “আমি যতদিন বেঁচে থাকব, ততদিন সততা ও নিষ্ঠার সঙ্গে আপনাদের ও দেশের সেবা করে যাব। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা তার স্বপ্নকে সার্থক করার জন্য সৈনিক হিসেবে কাজ করে যাব।”
মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদের স্থায়ী মঞ্চে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।
উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, বিশদ মনি টপ্প, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নইম, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বুলু, উপজেলা সমাজসেবা অফিসার আরিফুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার নূরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ।
এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উপজেলা পরিষদ ভবন ও হলরুম নির্মাণ কাজের উদ্বোধন করেন। এছাড়া ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ কমপ্লেক্স ভবন এবং পরে মালঞ্চি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।