চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১০ কেজি হেরোইনসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকা থেকে ১০ কেজি হেরোইনসহ মো. আব্দুল আলিম (২১) নামের এক যুবককে আটক করেছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে আটক করা হয়। আটক হওয়া মো. আব্দুল আলিম জেলার ভোলাহাট উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।
সোমবার (২ ডিসেম্বর) রাত সোয়া ৯টায় র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে একটি টমেটোর ক্যারেটের মধ্য থেকে ১০ কোটি টাকা মূল্যের ১০ কেজি হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. আব্দুল আলিমকে আটক করে। এ-সময় হেরোইন বহন করা ১টি ইজিবাইক, ১টি মোবাইল ফোন ও ৪ হাজার টাকা জব্দ করা হয়। র‌্যাব-৫ এর শীর্ষ এ কর্মকর্তা আরো জানান, অভিযানকালে ইজিবাইকে থাকা অপর শীর্ষ মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। তবে তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।
র‌্যাব-৫এর অধিনায়ক আরো বলেন-মাননীয় প্রধানমন্ত্রী অনেক আগেই মাদককে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনাস বাস্তবায়নে কাজ করছে র‌্যাব। মাদক, অস্ত্র চোরাচালান প্রতিরোধে র‌্যাবের প্রতিটি সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন র‌্যাব-৫ এর আইন কর্মকর্তা সহকারী পরিলশ সুপার এনামুল করিম ও চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার।