ন্যায়নীতি ও প্রগতিশীলতায় অবিচল ছিলেন মিসেস মার্জিনা হক – স্মরণ সভায় বক্তারা

চাঁপাইনবাবগঞ্জ জেলার বিশিষ্ট শিক্ষাবিদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অবসরপ্রাপ্ত উপ-পরিচালক প্রয়াত মিসেস মার্জিনা হক ন্যায়নীতি ও প্রগতিশীলতায় সবসময় অবিচল ছিলেন। শিক্ষাজীবন থেকে শুরু করে মৃত্যুর আগ পর্যন্ত তিনি সবসময় সৎ ও নিষ্ঠাবান থেকে সকল কাজে অংশগ্রহণ করেছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন সাহিত্য, সামাজিক, নারী জাগরণের বিভিন্ন সংগঠন, সাংস্কৃতিক অঙ্গণে তিনি বিচরণ করেছেন।
সোমবার বিকেলে কল্যাণী মহিলা সংসদ ভবনের অডিটোরিয়ামে বঙ্গবন্ধু পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে মর্জিনা হকের স্মরণ সভায় বক্তারা এসব কথা তুলে ধরেন। বক্তারা আরো বলেন- মর্জিনা হক আজন্ম বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জীবনের শেষ বেলাতে এসে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের রাজনীতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার দায়িত্ব হাতে নেন।
বঙ্গবন্ধু পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যাপক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য দেন, সংরক্ষিত আসন- ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া, জেলা প্রশাসনের এনডিসি খাদিজা বেগম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সাইদুর রহমান, বঙ্গবন্ধু পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মিজানুর রহমান মিজু, অ্যাডভোকেট আফসার আলী, আওয়ামী লীগ নেতা মেসবাহুল শাকের জ্যোতি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার। স্বাগত বক্তব্য দেন, বঙ্গবন্ধু পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সম্পাদক শামসুজ্জামান বাবু। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ড. তসিকুল ইসলাম।