দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টিকে দেশের মানুষ বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়। তিনি বলেন, দেশকে উন্নয়ন ও প্রগতির দিকে এগিয়ে নেয়ার জন্য মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।
গোলাম মোহাম্মদ কাদের শনিবার দুপুরে রাজধানীর যমুনা ফিউচার পার্ক মিলনায়তনে ঢাকা জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, জাতীয় পার্টি একসময় দেশের সবচেয়ে বড় রাজনৈতিক শক্তি ছিল। কিন্তু ’৯১ সালের পর থেকে বিভিন্নভাবে জাতীয় পার্টিকে দুর্বল করা হয়েছে। তিনি বলেন, জাতীয় পার্টির সভা-সমাবেশে হামলা করা হয়েছে। মামলা করা হয়েছে নেতাকর্মীদের বিরুদ্ধে। কিন্তু তাতেও জাতীয় পার্টি দুর্বল হয়নি। জাতীয় পার্টি থেকে সিনিয়র নেতারা চলে যাওয়ায় ও দলের ভাঙনে দল দুর্বল হয়েছে। তাই আগামী দিনের জন্য জাতীয় পার্টিকে প্রস্তুত করতে হবে।
অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, হাজী সাইফুদ্দীন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, নাজমা আকতার এমপি।
পরে সালমা ইসলাম এমপিকে ঢাকা জেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত করা হয় এবং আগামী দশ দিনের মধ্যে সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।