চাঁপাইনবাবগঞ্জে সড়ক পরিবহন আইন বিষয়ে পরিবহন মালিক শ্রমিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জে পরিবহন মালিক শ্রমিকদের সঙ্গে সড়ক পরিবহন আইন-২০১৮ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ১০টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ সভার আয়োজন করে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, অতিরিক্ত ডিআইজি ও চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা বিআরটিএর সহকারী পরিচালক প্রকৌশলী মো. আনোয়ারুল কিবরিয়া, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি এফকেএম লুৎফর রহমান ফিরোজ, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুস সামাদ বকুল, জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম আনার। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, বিআরটিএর পরিদর্শক মো. মেহেদী হাসানসহ জেলার বাস ও ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় শ্রমিকরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বক্তারা বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দেন। বক্তারা বাস-ট্রাক শ্রমিকদের উদ্দেশ্যে বলেন- আপনারা ধর্মঘট করে গাড়ি চলাচল বন্ধ করবেন না। আপনাদের জন্য সাধারণ জনগণ অনেক দুর্ভোগে পড়েছেন। আপনারা সড়ক পরিবহন আইন মেনে চলার চেষ্টা করুন। আইন সবার জন্য সমান। আপনাদের বিভিন্ন সমস্যা আমরা শুনলাম। আপনাদের সমস্যাগুলি আমরা সমাধানের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করব। তাই আপনারা গাড়ি বন্ধ করে জনগণকে দুর্ভোগের মধ্যে না ফেলে নিয়ম মেনে গাড়ি চালানো শুরু করুন।