জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতি বুধবার গণশুনানি : মাথা গোঁজার ঠাঁই হলো সাতজনের

চাঁপাইনবাবগঞ্জে বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার দরিদ্র অসহায় মানুষদের নিয়ে নতুন আঙ্গিকে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। প্রায় ৪০ জন লোকের উপস্থিতিতে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।
শুনানি শেষে জেলা প্রশাসনের পক্ষ হতে ৭ জনকে রানীহাটি গুচ্ছগ্রামে ঘরের ব্যবস্থা করে পুনর্বাসন করা হয় এবং ৪ জন অসহায় রোগীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। অপরদিকে ৩ জন দরিদ্র রোগীর চিকিৎসার ব্যবস্থা করা হয় এবং ৬ জন শিক্ষার্থীকে অনুদানের আশ্বাস দেয়া হয়। এছাড়া কয়েকজনকে সহায়তার জন্য সমাজসেবা অফিসে আবেদন করতে বলা হয়। একজন ছাত্রীকে ছাত্রী হোস্টেলে সিটের ব্যবস্থা করা হয়।
জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক জানান, প্রতি বুধবার গণশুনানি অনুষ্ঠিত হবে। কাজেই প্রতিদিন জেলা প্রশাসকের সঙ্গে দেখা না করে সপ্তাহের প্রতি বুধবার গণশুনানির দিন দেখা করে তাদের অভাব অভিযোগ লিখিত আকারে জানালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত গণশুনানিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জরুল হুদা, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক উম্মে কুলসুম, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌসসহ অন্যরা।