গোবরাতলায় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জাবড়ি দল

10

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা প্রদান করা হয়।
বিকেলে গোবরাতলা ইউনিয়নের চাঁপাই-মহেশপুর গ্রামের বালুচর ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। চাঁপাই-মহেশপুর যুব সমাজের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় চাঁপাই উত্তরা ক্লাব ফুটবল দল ও জাবড়ি ফুটবল দল। খেলার নির্ধারিত সময়ে উভয় দল গোল করতে ব্যর্থ হলে টাইব্রেকারে চাঁপাই উত্তরা ক্লাবকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জাবড়ি ফুটবল দল।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. তাসেম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আকবর আলী, তাহসিনুল কোরআন দারুল হেফজ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী মো. মাহমুদুল হাসান রুমি, চাঁপাই জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ শরিফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন সেলিম রেজা এবং সহকারী হিসেবে ছিলেন, রনি, রহিম, আশরাফুল ও তুখরেজুল।
পুরস্কার বিতরণ শেষে চাঁপাই যুব সমাজের পক্ষ হতে নবনির্বাচিত চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি ও ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।