রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্স বিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিজিবি সদস্য আজিম উদ্দিনের (৪২) লাশ ঘটনাস্থলে এবং তার স্ত্রীর রুমা বেগমের (৩৪) লাশ পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম জানান, বিজিবি সদস্য আজিম উদ্দিন স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পুঠিয়া পৌরসভার টিঅ্যান্ডটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার সকালে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে তিনি উপজেলা সদরে থাকা জনতা ব্যাংকে টাকা তুলতে যাচ্ছিলেন। উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্স বিল্ডিং নামক স্থানে তারা পৌঁছালে একটি মালবাহী ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। এতে বিজিবি সদস্য আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা তার স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু সেখানে যাওয়ার আগেই রুমা বেগমের মৃত্যু হয়। রুমার লাশ সেখানে রাখা হয়েছে।
ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলাও হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।