বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৭ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার বিকেলে জেলার পুরাতন স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান ও সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মো. আখতারুজ্জামান রেজা তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. তৌফিকুল ইসলাম তোফাসহ অন্যরা।
উল্লেখ্য, উপজেলা পর্যায়ে এ টুর্নামেন্টে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন অংশ নেয়। ফাইনাল খেলায় গোবরাতলা ইউনিয়ন ২-১ গোলে বারঘরিয়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। গোবরাতলা ইউনিয়নের পক্ষে গোল করেন ইমন ও হাবিবুর। ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন গোবরাতলা ইউনিয়নের ইমন ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন একই ইউনিয়নের হাবিবুর। এছাড়া টুর্নামেন্টে মোট ৬টি গোল করে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন একই ইউনিয়নের আমির হানজেলা। এছাড়াও বারঘরিয়া ইউনিয়নের পক্ষে একমাত্র গোলটি করেন সাইদি।
খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন প্রধান রেফারি সামসুল আলম, সহকারী রেফারি মো. সাহিন টিটো ও মিনহাজুল ইসলাম এবং চতুর্থ রেফারি হুমায়ন কবির। খেলা পরবর্তী সমাপনী অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহ-সম্পাদক শাহনেওয়াজ দুলাল।